PDF সার্চ করুন:

নিয়মিত আপডেট পেতে আমাদের নিচের 👇 চ্যানেলে Join করুন

☝️☝️
Join our channels

Daily Star Newspaper PDF | 23 October 2024


Daily Star Newspaper PDF | 23 October 2024 

চাকরির প্রস্তুতিতে প্রথম আলো এবং ডেইলি স্টার পত্রিকার গুরুত্ব অনেক বেশি। এ দুটি পত্রিকা বাংলাদেশের অন্যতম প্রধান ইংরেজি ও বাংলা সংবাদপত্র। চাকরির প্রস্তুতিতে তাদের ভূমিকা নিম্নরূপ:

১. সংবাদ ও আপডেট:

প্রথম আলো এবং ডেইলি স্টার নিয়মিতভাবে চাকরির বাজারের আপডেট, সরকারি এবং বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে। চাকরিপ্রার্থীরা এই পত্রিকার মাধ্যমে সহজেই বিভিন্ন চাকরির সুযোগ সম্পর্কে জানতে পারেন।

২. প্রস্তুতির উপকরণ:

এই পত্রিকাগুলোতে চাকরির প্রস্তুতির জন্য প্রয়োজনীয় টিপস, পরীক্ষার সিলেবাস এবং গুরুত্বপূর্ণ বিষয়বস্তু নিয়ে আলোচনা করা হয়। এতে চাকরির পরীক্ষায় সফল হওয়ার জন্য প্রয়োজনীয় তথ্য পাওয়া যায়।

৩. সংবাদ বিশ্লেষণ:

বিভিন্ন বিষয়ের ওপর বিশ্লেষণমূলক প্রতিবেদন প্রকাশের মাধ্যমে পত্রিকাগুলো সচেতনতা সৃষ্টি করে। বিশেষ করে, অর্থনীতি, সমাজ ও রাজনীতি নিয়ে আলোচনা চাকরির বাজারের গতিবিধি বুঝতে সাহায্য করে।

৪. ক্যারিয়ার উন্নয়ন:

প্রথম আলো এবং ডেইলি স্টার ক্যারিয়ার উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন লেখা, সাক্ষাৎকার এবং আলোচনা সভা প্রকাশ করে, যা চাকরিপ্রার্থীদের আত্মবিশ্বাস এবং প্রস্তুতিতে সহায়ক হয়।

৫. অন্যান্য তথ্য:

পত্রিকাগুলোতে সিভি লেখা, সাক্ষাৎকারের প্রস্তুতি, সফট স্কিল উন্নয়ন ইত্যাদি নিয়ে লেখাও প্রকাশিত হয়, যা চাকরির জন্য গুরুত্বপূর্ণ।


প্রথম আলো এবং ডেইলি স্টার পত্রিকার মাধ্যমে চাকরির প্রস্তুতির জন্য প্রয়োজনীয় তথ্য, পরামর্শ এবং সহায়তা পাওয়া যায়। এই পত্রিকার মাধ্যমে চাকরিপ্রার্থীরা নিজেদের প্রস্তুতি আরও শক্তিশালী করতে পারে এবং বর্তমান চাকরির বাজারের সাথে যুক্ত থাকতে পারে।

সকল চাকরির সার্কুলার পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন
ডাউনলোড করে নিন  ২৩ অক্টোবর ২০২৪ তারিখে প্রকাশিত Prothom Alo Newspaper PDF ফাইল।

নিচের লিংক থেকে Daily Star Newspaper PDF | 23 October 2024 ডাউনলোড করে নিন



Download link ( wait 4 Second )

Download link

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.